December 1, 2023, 1:52 pm

নোটিশ:
নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম:
তেতুলিয়ায় নিখোঁজের, ৫ দিন পর, যুবকের মরদেহ উদ্ধার একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে,পদ্মায় অবৈধ বালু উত্তোলনের বিরুদ্ধে নৌপুলিশ অভিযান, আটক-২ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে না ইসলামী আন্দোলন বাংলাদেশ (হাতপাখা মার্কা) আজ সন্ধ্যায় ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি হচ্ছে পার্বতীপুরে কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ বিএনপির আরও ১০ নেতাকর্মী আটক যুবদল নেতার বাড়িতে হামলা मेला लखदाता सरकार, काकी गांव रामा मंडी, जालंधर, बूटा राम ਮੇਲਾ ਲੱਖ ਦਾਤਾ ਸਰਕਾਰ ਦਾ, ਕਾਕੀ ਪਿੰਡ ਰਾਮਾ ਮੰਡੀ, ਜਲੰਧਰ ਬੂਟਾ ਰਾਮ পটুয়াখালী ৪ আসনে আ’লীগের মনোনয়নে আশাবাদী দুই ডজন হেবিওয়েট প্রার্থীরা মতলব উত্তরে অটোরিকশার ধাক্কায় স্কুলছাএী নিহত

ফেনীতে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃফোরকান স্টাফ রিপোর্টার :-
বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার ফেনীতে এক আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল।
জেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি সোনাগাজী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদাউস মিতার সভাপতিত্বে ও ফেনী পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য জয়নাল আবেদীন বাবলু, ফেনী পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস.এম কায়সার এলিন, জেলা মহিলা দলের যুগ্ম সম্পাদক রোকসানা আক্তার ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল প্রমুখ।
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে জেলা বিএনপির সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান সামছুউদ্দিন খোকন, নুর হোসেন সসেলিম, আবুল খায়ের লিংকন,ফেনী পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম ভূঞা ভিপি জাহিদ, সদস্য রোকসানা আক্তার লিপি, আকলিমা আক্তার, জেলা মহিলা দলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহেনা আক্তার, প্রচার সম্পাদক কামরুন নাহার মুক্তা, সোনাগাজী উপজেলা সাধারণ সম্পাদক ফারহানা ইয়াছমিন শিল্পী, পৌর সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মনিহার বেগম ও সাবেক ইউপি সদস্য শাহেনা আক্তারসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের এবং মহিলা দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

নিউজটি শেয়ার করুন

সনাতন ধর্মের গোলকধাম মন্দির ধংসের পথে।। মোঃ মোমিন ইসলাম সরকার দেবীগঞ্জ পঞ্চগড় প্রতিনিধি।। পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার শালডাংগা ইউনিয়নে ৮ নং ওয়ার্ডে অবস্থিত অষ্টাদশ শতকের চমৎকার একটি নিদর্শনের নাম গোলকধাম মন্দির (Golokdham Temple)। ১৮৪৬ সালে গোলককৃষ্ণ গোস্বামীর স্মৃতি রক্ষার্থে নির্মিত প্রাচীন এই মন্দিরের স্থাপত্য নজরে পড়ার মত। চারপাশে গাছ-গাছালী দিয়ে ঘেরা গ্রীক পদ্ধতিতে নির্মিত ছয়কোণাকৃতির গোলকধাম মন্দির একটু উঁচু প্ল্যাটফর্মের উপর স্থাপিত। সনাতন ধর্মাবলম্বীদের তীর্থস্থান হিসেবে পরিচিত মন্দিরের অভ্যন্তরে একটি কক্ষ রয়েছে। মন্দিরে প্রতিদিন অসংখ্য সনাতন ধর্মাবলম্বী পূজা আর্চনা করতে আসেন। বর্তমানে বাংলাদেশ প্রত্নতত্ত্ব অধিদপ্তরের অধীনে থাকা এই প্রত্নতাত্ত্বিক নিদর্শনের অবকাঠামো অনেকটাই ধ্বংসের পথে। এই গোলকধাম আসার নিয়ম ও কি ভাবে আসবেন আপনি,, ঢাকার শ্যামলী, গাবতলী বাস টার্মিনাল ও মিরপুর থেকে নাবিল পরিবহন, হানিফ এন্টারপ্রাইস, তানযিলা ট্রাভেল, বরকত ট্রাভেল এ পঞ্চগড় যেতে পারবেন। ঢাকা থেকে পঞ্চগড় নন এসি বাস ভাড়া ৮০০-৯৫০ টাকা এবং এসি বাস ভাড়া ১১০০-১৭০০ টাকা। ট্রেনে যেতে চাইলে ঢাকার কমলাপুর থেকে পঞ্চগড় এক্সপ্রেস, একতা ও দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে পঞ্চগড় আসতে পারেন, অথবা নীল সাগর এবং চিলাহাটি এক্সপ্রেস শ্রেণী অনুযায়ী ট্রেন টিকেটের ভাড়া জনপ্রতি ৫৫০ থেকে ১৯৪২ টাকা পর্যন্ত। পঞ্চগড় থেকে লোকাল বাসে দেবীগঞ্জ হয়ে রিক্সা/ইজিবাইক নিয়ে ১২ কিলোমিটার উত্তর-পশ্চিমে অবস্থিত গোলকধাম মন্দির পরিদর্শনে যেতে পারবেন। কোথায় থাকবেন রাতে পঞ্চগড় শহরে রাত্রিযাপনের জন্য আবাসিক হোটেলের মধ্যে হোটেল মৌচাক, হোটেল রাজ নগর, হিলটন বোর্ডিং, রোকখানা বোর্ডিং, হোটেল প্রীতম, হোটেল এইচ কে প্যালেস ও হোটেল ইসলাম উল্লেখযোগ্য। দেবীগঞ্জের বাবুপাড়ায় বেশকিছু রেস্তোরাঁ রয়েছে। এছাড়া পঞ্চগড় শহরে হোটেল করোটিয়া, হোটেল মৌচাক, হোটেল নিরিবিলি, হোটেল হাইওয়ে ও হোটেল হামজার মতো ভালমানের খাবার হোটেল খুঁজে পাবেন। পঞ্চগড় জেলার দর্শনীয় স্থান পঞ্চগড় জেলার অন্যান্য দর্শনীয় স্থানের মধ্যে বাংলাবান্ধা জিরো পয়েন্ট, তেঁতুলিয়া থেকে কাঞ্ছনজঙ্খা, চা বাগান ও রকস মিউজিয়াম অন্যতম

© All Rights Reserved sokolerbarta.com