September 23, 2023, 12:49 am

নোটিশ:
নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম:
নন্দীগ্রামে জায়গা দখল নিতে সংখ্যালঘুদের মারধর, মাথায় হাসুয়ার কোপ চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় কোরআন শরীফ প্রদান জলঢাকায় ৪শ বোতল ফেন্সিডিল সহ ২ জন গ্রেফতার বিদ্যুৎ বিভাগের অনিয়মের ফাঁদে ফুলবাড়ীবাসী পাইকগাছায় জন্ম থেকে নিউমোনিয়ায় আক্রান্ত জমজ তিন শিশু কন্যা : অর্থ সংকটে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত নন্দীগ্রামে জায়গা দখল নিতে সংখ্যালঘুদের মারধর, মাথায় হাসুয়ার কোপ রংপুরে স্বপ্ন জেনারেল হাসপাতালে রোগীর মৃত্যু টাকা দিয়ে দফারফা রংপুরে তৃপ্তি নামে এক নারীর রহস্যজনক মৃত্যু চৌগাছা থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে ‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনের ফুলের শুভেচ্ছা বিনিময় হরিপদ কাপালী বাংলাদেশ১৯৯৬ সালে ধানের নতুন যে তিনি উদ্বোধন করেন

দিনাজপুরের বিরামপুরে পৃথক ঘটনার ২টি লাশ উদ্ধার

নিরানন্দ রায় (স্পেশাল রিপোর্টার) পার্বতীপুর দিনাজপুর:

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা থানা পুলিশ বুধবার (১০ ফেব্রুয়ারি:) নারী ও পুরুষের দু’টি লাশ উদ্ধার করেছে। দুই ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে অপর একটি হত্যা মামলা প্রস্তুতি চলছে। পুলিশ স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে।

ইউডি মামলা সূত্রে প্রকাশ, উপজেলার চতুরপুর গ্রামে এক মানসিক প্রতিবন্ধী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে বিনাইল গ্রামে আফজাল হোসেনের মেয়ে সুবর্না বেগম (৩০) এর মৃতদেহ তার স্বামী একই গ্রামের আব্দুল মান্নানের বসত ঘর থেকে পুলিশ উদ্ধার করেছে। সুবর্নাকে গলা টিপে হত্যার অভিযোগে স্বামী আব্দুল মান্নান কে (৪০)প্রতিবেশীরা বাড়ীতে আটকে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

থানার ওসি মনিরুজ্জামান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ঐ নারীকে স্বাশ রোধে হত্যা করা হয়েছে। এতে জড়িত সন্দেহে স্বামী আব্দুল মান্নান কে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All Rights Reserved sokolerbarta.com